ভাই-বন্দু সেবা সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবসের ৪৮বছর উপলক্ষে ৪৮জন গরীব-দুস্তদের মাঝে কম্বল ও ক্রীড়া পুরুস্কার বিতরন

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা.কম : সিদ্ধিরগঞ্জে ভাই-বন্দু সেবা সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবসের ৪৮বছর উপলক্ষে ৪৮জন গরীব-দুস্তদের মাঝে কম্বল ও ক্রীড়া প্রতিযোগিতা পুরুস্কার বিতরন করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড সাইলো রোড মুন্সিপাড় এলাকায় ভাই-বন্দু সেবা সংগঠনের কার্যলয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারী পুরুষসহ ছোট-বড় সব বয়সের লোকজন অংশগ্রহণে বাংলাদেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী খেলা হাঁড়ি ভাঙ্গা, বালিশ, চকলেট, হাঠুঠু এবং মিউজিক চেয়ার খেলার আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ দারুসসুন্না ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ সাবেক পৌর-সভার প্রসাশক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আলী আকবর সাউদ, মোঃ জাকির সাউদ, নাইন ডায়মন্ড স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা হাফেজ মোঃ ফজলুল করিম, মোঃ জুবায়ের আলম, মোঃ নজরুল মুন্সি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক মিনহাজুর রহমান।

বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মোঃ গিয়াস উদ্দিনের সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব জাকির প্রধান, ভাই-বন্দু সেবা সংগঠনের সহ-সভাপতি মোঃ জামাল সিকদার, সাধারন সম্পাদক মোঃ মাহাবুব মুন্সি, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মুন্সি, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান, কোষাদক্ষ সম্পাদক তৌকির আহমেদ, শিক্ষাও সাহিত্যিক সম্পাদক আরিফ হোসেন, সহ- শিক্ষাও সাহিত্যিক সম্পাদক আসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ তুহিন হাওলাদার, সহ- ক্রীড়া সম্পাদক মোঃ সজিব, সাস্থ্য ও পরিবেশ সম্পাদক নাছির মাহমুদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক সায়েম হোসেন শান্ত, প্রচার সম্পাদক জুবায়ের আলম, দপ্তর সম্পাদক মোঃ এছাহাক মিয়া, কার্যকারী সদস্য মোঃ হাবিবুর রহমান, সোহেল খাঁন, ইসমাইল সাউদ সহ প্রমুখ।

অনুষ্ঠানরে আয়োজন ছিলেন, ডাঃ মনির হোসেন, মোঃ মামুন হোসেন, স্বপন, আরাফাত, সিফাত, নুর ইসলাম, আবু কাশেম। দিন ব্যাপী খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও গরীব-দুস্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.