বীর মুক্তিযোদ্ধা আল-আমিন দুলালকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আল-আমিন দুলাল মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এক শোক বার্তায় মন্ত্রী, মরহুমে আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বাদ যোহর সরকারী মুড়াপাড়া কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা আল-আমিন দুলালের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজের আগে তাকে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অর্নার দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া সহ অনেকেই। পরে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এছাড়া তিনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।