বিশ্বনবী’কে অবমাননার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ-মিছিল

সংবাদটি শেয়ার করুন
0Shares

সিদ্ধিরগঞ্জ প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : বিশ্বনবীর অপমান, সইবেনারে মুসলমান’ স্লোগানে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ-মিছিল করেছে সাধারন মুসল্লিরা।

শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুম্মা আদমজী-চাষাড়া সড়কের গোদনাইল ধনকুন্ডা জামে মসজিদের সামনে থেকে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা’র নেতৃত্বে এ বিক্ষোভ-মিছিল কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিভিন্ন দাবিতে স্লোগান দেয় কয়েক হাজার অংশগ্রহণকারী মুসল্লী।

এসময় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, ফরাসি পত্রিকা শার্লি এবদো কর্তৃক প্রকাশিত বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ)’কে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন ফরাসি সরকারের মাধ্যমে প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। বিশ্বনীকে অপমান বাংলার মাটির কোন মুসলমান শয্য করবেনা। বিক্ষোভ-মিছিলে অংশগ্রহণকারীদের উত্থাপিত দাবিগুলো হলো, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)’কে ব্যঙ্গচিত্র করে অপমান করায় ফ্রান্স সরকারকে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। বাংলাদেশে ফ্রান্সের সকল পণ্যদ্রব্য নিষিদ্ধ করতে হবে। ফ্রান্সের সাথে বাংলাদেশের কুটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করে ফ্রান্সের রাষ্ট্রদূতকে বাংলাদেশ ত্যাগ করতে হবে। এসময় বিক্ষোভ-মিছিলে উপস্থিত ছিলেন বিভিন্ন মসজিদের মুসল্লিরা।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।