বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা সংবাদে সোনা মিয়া বাজার বণিক সমিতির নিন্দা

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার জেএমএস গ্লাস ফ্যাক্টরীর মালিক, সমাজ সেবক, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আদমজী সোনা মিয়া বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার (১১ আগষ্ট) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজী সোনা মিয়া বাজারস্থ সমিতির কার্যালয়ে এক প্রতিবাদ সভায় এ নিন্দা জানায় তারা।

সোনামিয়া বাজার বণিক সমিতি সভাপতি সাইদুল হক জানায়, দুই দিন আগে পত্রিকায় আমাদের বাজারের জমিদার আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদের নামে একটি সংবাদ দেখলাম। ওনার মত একজন ব্যক্তির নামে এসব বক্তব্য যারাই পেশ করেছে, যারাই ষড়যন্ত্র করুক আমরা সোনামিয়া বাজার বণিক সমিতি ও সকল ব্যবসায়ীদের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ওনি একজন সম্মানিত লোক, পত্রিকায় লিখেছে ওনি নাকি চাঁদাবাজি করে, চুনার ফ্যাক্টরী, বালুর ঘাট ও তেল চুরির টাকা খায়। ওনার তো এগুলো থেকে টাকা খাওয়ার দরকার পড়ে না। তাদের চৌদ্দ পুরুষ জমিদার। ওনাদের যে সম্পত্তি আছে তাঁরা এগুলো করে খেতে হয় না। এরা মানুষের অনেক উপকার করছে। করোনার মহামারীর সময় আমাদের সমিতির কাছে আড়াইশ প্যাকেট পাঠিয়েছে আমরা আমাদের ব্যবসায়ীদের কাছ থেকে আরো সহযোগিতা নিয়ে তা বিতরণ করেছি। এছাড়া মসজিদ, মাদ্রাসাসহ যখনই যা কিছুর জন্য ওনার কাছে গেলে কাউকে খালি হাতে ফিরায় না। এ ধরনের ব্যক্তির নামে যদি কেউ এসব কথা বলে তা অত্যন্ত দু:খজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সাধারন সম্পাদক আসাদুজ্জামান বলেন, সোনামিয়া বাজারের মালিক আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদের নামে পত্রিকায় যে অপবাদ দেয়া হয়েছে তা অত্যন্ত দু:খজন ব্যাপার। আমরা অত্যন্ত দু:খের সাথে জানাইতেছি যে, ওনি একজন সমাজ সেবক, দানশীল, মহৎ এবং পূর্ব পুরুষ থেকেই তারা শিল্পপতি এবং জমিদার। তাদের সম্পর্কে যে মতামত ও বক্তব্য দিয়েছে যে, তিনি থানায় আধিপত্য খাটায়, বালুর মাঠে আধিপত্য খাটায়, যে কোন জায়গায় প্রভাব বিস্তার করে তা অত্যন্ত মিথ্যা এবং ষড়যন্ত্র মূলক। কিছু কুচক্রি মহল ওনাদেরকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এ ধরনের বানোয়াট, ভিত্তিহীন কথাবার্তা তারা পত্র-পত্রিকায় দিচ্ছে। এ জন্য আমরা সোনামিয়া বাজারের সকল ব্যবসায়ী এবং বণিক সমিতির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সোনামিয়া বাজার বণিক সমিতি সভাপতি সাইদুল হকের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, অত্র সমিতির সাধারন সম্পাদক মো: আসাদুজ্জামান, সহ-সভাপতি শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক এস আলী, প্রচার সম্পাদক রিপন হোসেন, ম্যানেজার রমজান হোসেন, ব্যবসায়ী হাজী আ: রশিদ, হাজী সিরাজুল ইসলাম, হাজী আলমগীর হোসেনসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us