বালু বোঝাই ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-২

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালু বোঝাই ড্রাম-ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-শরিয়তপুর জেলার ডামুরডা থানার চরশিথিলপুর এলাকার সেলিম মাতবরের ছেলে সিএনজি চালক নাসির মাতবর (২৬) ও আড়াইহাজার থানার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাঈদ মিয়ার ছেলে ওয়াজিদ (১৪)। গত শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার ডহরগাঁও এলাকার রূপগঞ্জ-আড়াইহাজার সড়কে এ ঘটনা ঘটে।

ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) পরিমল সূত্রধর বলেন, উপজেলার সাওঘাট সিএনজি স্টেশন থেকে রূপগঞ্জ-আড়াইহাজার সড়কযোগে যাত্রীবাহী সিএনজি (নরসিংদী-থ ১১-০৬৭৮) আড়াইহাজারের দিকে যাচ্ছিল।

সিএনজিটি ডহরগাঁও পৌছলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো ড- ১৪-৬৮২০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি চালক নাসির মাতবর ও যাত্রী ওয়াজিদ ঘটনাস্থলেই নিহত হয়।

এ দূর্ঘটনায় অপর দুই যাত্রী নুরুন্নবী ও নাসির উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

ড্রাম ট্রাকটিকে রাস্তায় ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।