বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও বিদায় সংবর্ধণা

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : আনন্দ ঘন পরিবেশে বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী ও শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারী বেলা ১১টায় উক্ত মাদ্রাসার হল রুমে এ পুরস্কার ও প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীকে বিদায় সংবধর্ণা প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ ও সংবধর্ণা অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের এমপি শিক্ষাবান্ধব এমপি। এমন এমপি আমি কোথাও দেখি নাই। বন্দরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের তার ছোঁয়া রয়েছে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো শিক্ষার্থী হলে হবে না। মুরুব্বীদের দেখলে সম্মান দিতে হবে। তোমরা ভালো মানুষ হও। তোমাদের নিয়ে তোমাদের পিতা/মাতাসহ আমরা যাতে গর্ব করতে পারি।

বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি ও সমাজ সেবক নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবু জাহের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আরহাজ্ব হান্নান সরকার ও বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ,ক,ম নূরুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসা বোর্ড চেয়ারম্যান মনোনীত সদস্য আলহাজ¦ মোঃ আবুল খায়ের, অভিভাবক প্রতিনিধি আরহাজ্ব মোঃ শামছুদ্দোহা, আলহাজ্ব মোঃ মফিজুল আলম, শিক্ষক প্রতিনিধি আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসেন, মেহেদী হাসান ও মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নূরুল হক।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.