বঙ্গবন্ধু‘র নীতি-আর্দশকে ধারন করে তাঁতীলীগের কার্যক্রম গতীশিল করতে হবে : শেখ কামরুল ইসলাম বিটু

বঙ্গবন্ধু‘র নীতি-আর্দশকে ধারন করে তাঁতীলীগের কার্যক্রম গতীশিল করতে হবে : শেখ কামরুল ইসলাম বিটু

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা ডটকম : বাংলাদেশ তাঁতীলীগ (একাংশ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক ছাত্রনেতা শেখ কামরুল ইসলাম বিটুকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগ একাংশের সভাপতি, জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভূক্ত রেজিঃ নং বি-১৭৭৬ জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কমিটির সভাপতি সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচা শেখ মোঃ মোশারফ হোসেন খানের সুযোগ্য পুত্র ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র ছোট চাচা কর্মীবান্ধব, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সৎ ও ত্যাগী নেতা শেখ কামরুল ইসলাম বিটু।

গত বুধবার ১৯ ফ্রেব্রুয়ারী ঢাকা উত্তরা কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে সাংগঠানিক বিষয় নিয়ে আলাপ আলোচনা হয় এবং কামরুল ইসলাম বিটু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু‘র নীতি-আর্দশকে ধারন করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সৎ নেতৃত্ব গঠনের উদ্যোগ নিয়ে বাংলাদেশ আওয়ামীরীগের গৌরব ও ভাবমূর্তির পাশাপাশি বাংলাদেশ তাঁতীলীগ (একাংশ) কার্যক্রম আরও গতিশীল করতে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে হবে। ‘মুজিব আমার চেতনা, মুজিব আমার বিশ্বাস’।

সংবাদটি শেয়ার করুন
0Shares
রাজনীতি সারা বাংলা