যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবসে কেক কাটলেন শিশু কন্যা ফাবিয়া ওমর ও ওমর সিয়াম

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক ব্যতিক্রমী উদ্যোগের মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন।

মঙ্গলবার (১৭ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে ওয়ার্ডের যুব সমাজ, শিশু-কিশোরদেরকে নিয়ে আনন্দঘন পরিবেশে এই দিবসটি উদযাপন করেছেন।

এসময় কেক কাটায় অংশগ্রহণ করেন কাউন্সিলর ওমর ফারুকের শিশু কন্যা ফাবিয়া ওমর সুবহা ও ছোট ছেলে ওমর সিয়াম।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা ও করোনা ভাইরাস থেকে বাংলাদেশের জনগনসহ সারা বিশে^র মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক হাজী আবু তাহের শেখ, হাজী আবু সুফিয়ান, একে আজাদ রাব্বী, বাবু, রানা, রিয়াদ মাহমুদ, শ্রাবন, রিয়াজুল, ফারুক আহমেদ, নেছার উদ্দিন, রমজান, ইয়াছিন, শামীম, সাব্বির, জাহাঙ্গীর, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন (মনা), সোহান, সাগর, জাহিদুল, আলামিন ও রিফাতসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares
Tagged
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com

Leave a Reply

Your email address will not be published.