প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক গেঞ্জি ও লিফলেট বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : মহামারীর প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনায়, মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২০ই মার্চ বেলা ১১ টায় নওগাঁর মান্দা উপজেলার ৫ নং গণেশপুর ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডলের উদ্যোগে করোনা প্রতিরোধে জনসচেতনায় উপজেলার সতিহাট বাজারে দোকানদার, ভ্যান চালক ও পথচারীদের মাঝে এসব মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস ছড়ানোর বিষয়গুলো তুলে ধরে এর লক্ষণগুলো সম্পর্কে অবহিত করা হয়। আক্রান্ত ব্যাক্তির সন্ধান পেলে অবশ্যই যেন উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করা হয়।

ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডলের আয়োজনে মাস্ক, গেঞ্জি ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, গনেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মোমিনুল হক প্রামানিক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হালিম, যুবলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধা, আস্তান মোল্লা, শাহাদত হোসেন, বিমল কুমার প্রামানিক, হামিদুর রহমান, শমসের আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.