প্রাইভেটকারে ৫০০-বাতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে অভিযান চালিয়ে মোঃ রমজান আলী নামে এক মাদক ব্যবসায়ীকে একটি প্রাইভেটকারে ৫০০-বাতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ টাকাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১‘র একটি অভিযানকারী দল।

শুক্রবার (২৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১‘র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মোঃ রমজান আলীর বাড়ী সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদি নতুন মহল্লা এলাকায়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে বন্দর মদনপুর রাফি ফিলিং স্টেশন সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চেকপোস্টে প্রাইভেটকারে তল্লাশী করে ৫০০-বোতল ফেন্সিডিল ও নগদ ২৭হাজার ৭০০টাকা উদ্ধার এবং মোঃ রমজান আলী (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ ঢাকা ও এর আশপাশের এলাকায় বিভিন্ন পন্থায় কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

প্রথমিকজিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে, ইতোপূর্বেও মাদক পাচারকালে ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। জামিনে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। সম্প্রতি সে নিজে প্রাইভেটকার কিনে নিজ মালিকানাধীন গাড়িতে বিশেষ কৌশলে ফেনসিডিল নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.