প্রাইভেটকারে ২৮৮ক্যান বিয়ার সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : একটি বিলাশ বহুল প্রাইভেটকারে ২৮৮ ক্যান বিয়ার সহ জাহেরুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার (২ সেপ্টেম্বর) ফতুল্লা থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, মঙ্গলবার রাতে ফতুল্লার মুসলিমনগর এলাকা থেকে একটি প্রাইভেটকার সহ মাদক ব্যবসায়ী জাহেরুলকে ২৮৮/ক্যান বিয়ারসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জাহেরুল ইসলাম ঢাকার বাড্ডার পাইলট প্রকল্পের গুদারাঘাট এলাকার মৃত নুর জামালের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার শিবু মার্কেট এলাকার মাদক ব্যবসায়ী কাশেম ঢাকা হতে বিয়ার পাইকারী দরে ক্রয় করে জাহেরুল ইসলামের ভাড়া করা প্রাইভেটকার যার নং (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) যোগে শিবু মার্কেট নিয়ে আসে। তার পর কাশেমের কথামত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীর কাছে প্রাইভেটকারযোগে জাহেরুল বিয়ার সাপ্লাই দিয়ে আসছিল।

মঙ্গলবার রাতে কাশেমের কথামত মুসলিমনগর এলাকার আলি আহম্মদের ছেলে মাদক ব্যবসায়ী আরিফুলের কাছে ১২ কেইস ২৮৮ক্যান বিয়ার সাপ্লাই দিতে এসে প্রাইভেটকার সহ এলাকাবাসীর হাতে আটক হয় জাহেরুল। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেরুলকে গ্রেপ্তার করা হয় এবং প্রাইভেটকার সহ ২৮৮ ক্যান বিয়ার জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত জাহেরুলকে মাদক মামলার আইনে  আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।