প্রাইভেটকারে ১৮ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলো মোঃ ফিরোজ আলম (৪০)। শুক্রবার সকালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৪ আগষ্ট) সন্ধ্যায় সাড়ে ৬টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ইয়াবা বহন করে প্রাইভেটকারটি কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির ৯ হাজার ২শ’ ৩২ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত ফিরোজ আলমের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানার খন্দকারপুর এলাকায়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী আরো জানান, গ্রেফতারকৃত আসামী ফিরোজ আলম দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে। উল্লেখ্য, ফিরোজ আলম ২০১৮ সালের আগষ্ট মাসে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০’র অভিযানে গ্রেফতার হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।