প্রবাসীর স্ত্রী‘কে গলায় ছুরি ঠেকিয়ে গনধর্ষণ গ্রেপ্তার-১

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বন্দর উপজেলায় এক প্রবাসী স্ত্রী‘কে গনধর্ষনের ঘটনায় হাবু ওরফে হবি (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ৩ জুলাই বিকেলে বন্দর থানার শাহীমসজিদ এলাকায় অভিযান চালিয়ে হাবুকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে গনধর্ষনের শিকার ভূক্তভূগী গৃহবধূ গত ২ জুলাই বৃহস্পতিবার দুপুরে বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২(৭)২০।

মামলা সূত্রে জানাগেছে, বন্দর শাহী মসজিদ এলাকার খালপাড় মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচিত। এসুবাদে হবু মিয়ার কাছ থেকে ৫ হাজার টাকা দার চেয়েছেন ওই প্রবাসীর স্ত্রী। দার টাকা নিতে গত ১১ জুন রাত ৮ টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পিত ভাবে ছাদে নিয়ে প্রবাসীর স্ত্রী গলায় দারারো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয় বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.