প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন মহানগর যুবলীগের সভাপতি সাজনু

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : আওয়ামী লীগ সভাপতি ও সফল প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ শহর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বাদ জুম্মা চাষাঢ়া বাইতুল আমানের সংলগ্ন চাষাঢ়া রেলগেইট জামে মসজিদে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও মিলাদ আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

চাষাড়া রেলগেইট জামে মসজিদে (বাইতুল আমান) আয়োজিত উক্ত আয়োজনে সাজনু আরও বলেন, মহান আল্লাহ দরবারে তার জন্য সকলে দোয়া করবেন, যেন বাংলাদেশ-কে উন্নত দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য জন্য তিনি কাজ চালিয়ে যেতে পারে। পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে যে ভয়াবহ বিস্ফোরণে যে মুসল্লিরা মৃত্যু বরণ করেছেন তাদের পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতাহত পরিবারে প্রতি ৫ লাখ করে অনুদান দিয়েছেন। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান ও ওসমান পরিবারের অনেক সদস্য করোনা রোগে আক্রান্ত হয়েছিলেন। তাদের সকলকে রোগমুক্তি কামনায় আমরা সকলে আল্লাহর দরবারে দোয়া কামনা করি।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, এনসিসি ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চ ল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব সেলিম খান, ১৩নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।