প্রধানমন্ত্রী ও শামীম ওসমান সহ এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা হতাহতের স্বজনদের

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় হাইকোর্টে রিট করা ৫০ লাখ টাকা প্রধানমন্ত্রীর কাছে অনুদান হিসেবে চেয়েছেন ক্ষতিগ্রস্তরা। একই সাথে পরিবার গুলোর বেকার তরুণদের চাকরী চাওয়া হয়েছে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বৃহত্তর তল্লা গ্রামবাসীর উদ্যোগে এক শোকসভায় এ দাবী তুলেন বিস্ফোরণে হতাহত ৩৭ পরিবারের স্বজনরা।

এ সময় মসজিদের ইমাম আব্দুল মালেকের ছেলে নাঈমুল ইসলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নাঈমুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমাদের স্বজনদের চিকিৎসা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যাদের আইসিইউতে নেয়া প্রয়োজন তাদেরকে বিনা খরচে আইসিইউতে নেয়া হয়েছে। যা আমাদের অনেকেরই সামর্থ্য ছিল না। এখন আমরা অন্তত এটা বলতে পারি আমাদের স্বজনরা বিনা চিকিৎসায় মারা যায়নি।

নাঈমুল ইসলামের ছোট ভাই ফাহিম ইসলাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের প্রতি আমাদের কৃতজ্ঞ। আমাদের সকলের সাথে কথা বলেছে। তিনি আমাদেরকে সান্তনা দিয়েছেন। আমাদের স্বজনদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। আমাদের খাবারের ব্যবস্থা করেছেন। সেই সাথে এলাকাবাসীর প্রতিও চিরকৃতজ্ঞ। তারা আমাদের জন্য যথেষ্ট করেছেন। সর্বোপরি সকলের প্রতিই কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।