প্রধানমন্ত্রী,সংসদ সদস্য,মেয়র‘সহ সকলের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা : ৮নং ওয়ার্ড কাউন্সিলর

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা :করোনা পরিস্থিতি মোকাবিলায় মানবিক সহয়তা হিসাবে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মঝে খাদ্য সহায়তা বিতরণ করছেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য ও নাসিক ৮নং ওয়ার্ড জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

শনিবার ১৬ মে বিকাল সাড়ে ৩ টায় ৮নং ওয়ার্ড গোদনাইল ধনকুন্ডা জামে মসজিদের ঈদগাহ মাঠে প্রধানমন্ত্রীর ত্রানসামগ্রী ও কাউন্সিলর এর নির্বাচনী প্রতিক মিষ্টি কুমড়া উপহার হিসাবে নাসিকের মাধ্যমে ওয়ার্ডে ৩৫০ জন নিম্ম আয়ের পরিবারদের হাতে উপহার হিসাবে তুলে দেওয়া হয়।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়, থমকে গেছে। আমেরিকার মতো উন্নত একটি দেশ এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিক নির্দেশনা দিচ্ছেন।

তিনি আরও বলেন, আমার ৮নং ওয়ার্ডে সরকারি ত্রাণের পাশাপাশি বিভিন্ন সংগঠন বা প্রতিষ্ঠান ব্যক্তিগত ভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছে। আমি ব্যক্তিগতভাবে প্রায় ৭৫০ পরিবারকে মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। আরো ত্রাণ সহায়তা দেয়ার চিন্তা ভাবনা রয়েছে। দলের নেতাকর্মী, সমাজের বিভিন্ন মহল্লার মাদবর প্রধান,এনজিও কর্মী,গণমাধ্যম কর্মীদের মাধ্যমে গরীব, অসহায় মানুষের বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী, সংসদ সদস্য, নাসিক মেয়র ও নাসিকের কর্তব্যরত সকলের প্রতি ০৮ নং ওয়র্ড বাসির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ভোবের ডাক জেলার প্রতিনিধি মোস্তাক আহমেদ শাওন, দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি মনজুর আহমেদ অনিক, থানা আওয়ামীলীগ নেতা এনামুল হক বাদল, আওয়ামীলীগ নেতা জালাল প্রধান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহাবুবুর রহমান, সিরাজুল ইসলাম সিরাজ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সচিব সাইফুল ইসলাম বাবু, মনির হোসেন, জসিম উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us