প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সমগ্রী পৌছে দিচ্ছি, দয়াকরে বাড়ি থেকে বের হবেন না : ১নং ওয়ার্ড কাউন্সিলর

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে লকডাউন চলছে সারা দেশে। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে নিম্ন আয়ের মানুষগুলো। তাই বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র তহবিল থেকে সারা দেশেই ত্রাণ পৌছে দেওয়া হচ্ছে। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মাধ্যমে কাউন্সিলররা সিটি এলাকার মানুষদের ঘরে ঘরে পৌছে দিচ্ছে ত্রাণ সামগ্রী।

বৃহস্পতিবার ৯ এপ্রিল সিদ্ধিরগঞ্জ নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক, ওয়ার্ডের সিআইখোলা বউবাজার এলাকায় রাতে মোঃ রমজান আলী ও মোঃ আনিসুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে ধনূহাজি রোড, দোয়েল চত্বর ও রেকমত আলী উচ্চ-বিদ্যালয়ের সামনেসহ প্রায় ২৪০পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এবিষয় কাউন্সিলর ওমর ফারুক জানায়, মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে দেয়া গরীব খেটে খাওয়া মানুষদের জন্য পাঠানো এই ত্রাণ গুলো নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মাধ্যমে সকলের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছি। এবং তাদেরকে বাসায় থাকার জন্য আহবান করছি। আপনারা বাসায় থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রী জন-প্রতিনিধিদের মাধ্যমে আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌছে দিবো। দয়া করে কেউ কোন কারনে বাড়ি থেকে বের হবেন না। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে হলে এখন একটাই কাজ তা হলো যার যার বাসায় অবস্থান করা। যদি সবাই কিছুদিন নিজেদেরকে ঘরে আটকে রাখতে পারেন, তবে আর এই ভাইরাস আমাদের ক্ষতি করতে পারবে না। মহামারি আকারে তা ছড়াতে পারবে না।

তাই সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করা হয়। আহ্বান করা হয় সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.