প্রধানমন্ত্রীর দেওয়া মসজিদের ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি পেল ৫ লাখ টাকা

নারায়ণগঞ্জ প্রধান-সংবাদ

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা বায়তুল সালাম জামে মসজিদে বিস্ফরনের ঘটনায় নিহতদের পরিবার প্রতি ৫ লাখ টাকা করে প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ৫ লাখ টাকার চেক পরিবারগুলোর হাতে তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, পিপি ওয়াজেদ আলী খোকন প্রমুখ।

চেক প্রদান অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী মমতাময়ী তিনি মানুষের কষ্ট সব সময় বুঝেন। আপনারা তার জন্য দোয়া করবেন। যারা নিহত হয়েছেন তাদের জন্য আপনারা দোয়া করবেন এবং যারা চিকিৎসাধীন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন সেজন্য দোয়া করবেন।

শামীম ওসমান বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী আপনাদের সাথে আছেন। আমিও আছি। আমার পরিবারের বেশীরভাগ সদস্য করোনায় আক্রান্ত। আমার স্ত্রী হাসপাতালে ভর্তি। সারারাত ঘুমাইনি। তার পরেও আমি এসেছি আজকে শুধুমাত্র ভালো লাগার জন্য। যারাই মারা গেছেন আমি মনে করি তারা ইতোমধ্যে বেহেশতের দরজায় পৌছে গেছেন। পরে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজ চলাকালে ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণে অর্ধশতাধিক মানুষ অগ্নিদগ্ধ হন।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares