প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের “আনন্দ র‌্যালী” : ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদন্ড বিধান আইনের খসড়া মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে নারায়ণগঞ্জ শহরের বিশাল ‘আনন্দ র‌্যালী’ আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (১৪অক্টোবর) বিকেল তিনটার দিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের চাষাড়া বালুর মাঠে এসে একেএকে জড়ো হতে থাকে।

পরে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে শহরে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চাষাড়া চত্বরে এসে সমাপ্ত হয়।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদন্ডের বিধান করায় দেশরত্না প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে দীর্ঘায়ু কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধর্ষণের বিরুদ্ধে ছাত্রলীগ সব সময় প্রতিবাদ করে আসছে এবং করে যাবে।

হাবিবুর রহমান রিয়াদ বলেন, নারায়ণগঞ্জের জননেতা একেএম শামীম ওসমান (এমপি) ও শিক্ষার্থীদের ভরসার প্রতীক, একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে এ “আনন্দ র‌্যালী”।

এ সময়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান, মহানগরের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ জেলা ও মহানগর কমিটির নেতাকর্মীরা আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গ, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’ সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করার এবং তা অধ্যাদেশ আকারে জারির প্রস্তাবে অনুমোদন দেওয়া হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গত মঙ্গলবার সই করার পর সেই অধ্যাদেশ জারি করেন সরকার।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।