“প্রচেষ্টা” এর উদ্যোগে ভিক্ষুক পুনর্বাসনের জন্য একটি করে ছাগল

প্রধান-সংবাদ সারা বাংলা
সংবাদটি শেয়ার করুন
0Shares

মাহবুবুজ্জামান সেতু, আলোকিত শীতলক্ষ্যা : ভিক্ষুক পূনর্বাসনের জন্য লটারীর মাধ্যমে ছাগল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে নওগাঁ মান্দায় উপজেলার জলছত্র মোড়ে সামাজিক উন্নয়ন ও সেবামূলক অরাজনৈতিক সংগঠন “প্রচেষ্টা” এর অফিসে এসব ছাগল বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই (শুক্রবার) উপজেলার জলছত্র মোড়ে সামাজিক উন্নয়ন ও সেবামূলক অরাজনৈতিক সংগঠন “প্রচেষ্টা” আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ৩৪ জন কৃতি শিক্ষার্থীদেরকে একটি করে ক্রেস্ট প্রদান, ২শত অসহায় মানুষদের মাঝে প্রত্যেককে একটি ছাতা, লটারীর মাধ্যমে ১ জন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য এককালীন ১০ হাজার টাকা এবং আরো ৯ জন ভিক্ষুককে ঈদ শুভেচ্ছা স্বরূপ আর্থিক সহায়তা প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় মাইওয়ান ও মিনিষ্টার গ্রুপের এজিএম এবং প্রচেষ্টা’র চেয়ারম্যান আল মামুনের পক্ষ থেকে ভিক্ষুক পুনর্বাসনের জন্য দেয়া এককালীন ১০ হাজার টাকায় ক্রয়কৃত দু’টি ছাগল সংগঠনের এ্যাডমিন প্যানেলের সদস্যরা দক্ষিণ মৈনম গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে ছকে কে প্রদান করেন ।

এসময় উপস্থিত ছিলেন,প্রচেষ্টা’র এ্যাডমিন প্যানেলের সদস্য আল আমিন রানা,রাসেদুজ্জামান রাসেদ, মেহেদী হাসান শান্ত,রাসেল, ময়নুল হক, সাদেকুল ইসলাম, সৌরভ কুমার, রিমন হোসেন জয়, শাশীম, সবুজ, সাব্বির, মিজানুর রহমান, জলছত্র বাজার বণিক সমিতির সভাপতি জুয়েল রানা, ভিক্ষুকের দুই সহোদর সেকেন্দার এবং বাবু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com