“প্রচেষ্টা”র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃক্ষ রোপণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

মাহবুবুজ্জামান সেতু, আলোকিত শীতলক্ষ্যা : সামাজিক উন্নয়ন ও সেবামূলক অরাজনৈতিক সংগঠন “প্রচেষ্টা” এর উদ্যোগে এসএসসি কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও বৃক্ষ রোপণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নওগাঁর মান্দায় মৈনম ইউনিয়ন উপজেলার জলছত্র মোড়ে এ সংবর্ধনা ও বৃক্ষ রোপণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ২০২০ সালের ৩৪জন কৃতি শিক্ষার্থীদেরকে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় সংগঠনের পক্ষ থেকে সংগঠনের চেয়ারম্যান ২শত অসহায় মানুষদের মাঝে প্রত্যেককে একটি ছাতা, লটারীর মাধ্যমে ১ জন ভিক্ষুককে পূনর্বাসনের জন্য এককালীন ১০ হাজার টাকা এবং আরো ৯ জন ভিক্ষুককে ঈদ শুভেচ্ছা স্বরুপ আর্থিক সহায়তা প্রদান করেন।

উপজেলার ৬ নং মৈনম ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইয়াছিন আলী রাজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাইওয়ান ও মিনিষ্টার গ্রুপের এজিএম এবং প্রচেস্টা’র চেয়ারম্যান আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৈনম ইউপি আ’লীগের সভাপতি আফাজ উদ্দিন মন্ডল, সহ- সভাপতি প্রাণনাথ সরকার, সাংগঠনিক সম্পাদক আল আমিন রানা,মৈনম বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আক্তার হামিদ, দক্ষিণ মৈনম উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ, মৈনম ইউনিয়ন বিএনপি’র আহবায়ক সাহারুল ইসলাম,প্রচেষ্টা’র এ্যাডমিন প্যানেলের সদস্য মাহবুবুল আলম মানিক,ইলিয়াস হোসেনসহ সংগঠনের সকল সদস্য এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।

এ-র আগে প্রচেষ্টা’র উদ্যোগে প্রায় ৭ হাজার (ফলজ, বনজ এবং ঔষুধি)বৃক্ষ রোপণ, মটরসাইকেল র‌্যালীতে ১-হাজার মাস্ক বিতরণ এবং অনুষ্ঠান শেষে সন্ধ্যায় জলছত্র মোড়ে কেক কেটে আনুষ্ঠানিকভাবে প্রচেষ্টা’র অফিস উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।