নাসিক ৮ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রান বিতরন মানুষের মাঝে অব্যাহত রয়েছে

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে নাসিক ৮ নং ওয়ার্ডে সরকারী ত্রাণ বিতরন অব্যাহত রয়েছে। অসহায়, দুস্থ্য, নীম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নাসিকের মাধ্যেমে জনগনের কাছে পৌছে দিচ্ছে স্থানীয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

বৃহস্পতিবার ২ জুলাই বিকাল সাড়ে ৩ টায় ধনকুন্ড ঈদগাঁ মাঠে ওয়ার্ডের বিভিন্ন মহল্লার প্রায় ২৫০ জনকে ১০ কেজি চাল ও ২ কেজি আলু খাদ্য সামগ্রী দেওয়া হয়।

এসময় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, এই করোনা পরিস্থিতিতে বঙ্গবন্ধুর কন্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে জনগনের জন্য সহযোগীতা করতেছে, দেশের জনগন চিরজীবন মনে রাখবে। প্রধানমন্ত্রী সবসময় জনগনের জন্য কাজ করেন।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আমারে ওয়ার্ডে প্রায় ১০ থেকে ১২ হাজারের অধিক ত্রাণ বিতরন করা হয়েছে। অনেক সামাজিক সংগঠন,শিল্পপ্রতি ও ব্যাক্তিগত ভাবেও আমি ত্রাণ দিয়েছি।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে ৪ আসনের এমপি ও মেয়র আইভী যে ভাবে উন্নয়ন করছে, আগামীতে এই নারায়ণগঞ্জ দেখতে দেশের মানুষ ছুটে আসবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জে প্রেসক্লাবের সদস্য ও নিউনেশনের জেলা প্রতিনিধি এড্যা: মনির হোসেন, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মনজুর আহমেদ অনিক, কাউন্সিলর সচিব সাইফুল ইসলাম বাবু, সিদ্ধিরগঞ্জ আওয়ামী যুব মহিলালীগের সভাপতি আসমা আক্তার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.