নাসিক ২ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে খোরশেদ দম্পতি সুস্থতা কামনায় বিশেষ দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ছোট ভাই করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন শুক্রবার বাদ জুম্মার নামাজের পর নাসিক ২ নং ওয়ার্ডে মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেনের উদ্যোগে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থতার জন্য দোয়া মহাফিলের আয়োজন করা হয়।

এ বিষয়ে মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জানান, আমি নিজে উপস্থিত থেকে নাসিক ২ নং ওয়ার্ড এলাকায় যুবদলের উদ্যোগে জুমার নামাজের পর মিজমিজি দক্ষিণ পাড়া কাসেম আলী মসজিদে বিশেষ দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের সুস্থতার জন্য প্রার্থণা করেছেন।

দোয়ায় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ মহানগর যুবদল নেতা মোস্তাফিজুর রহমান বাহার, ০২ নং ওয়ার্ড যুবদল নেতা ইব্রাহিম, রবিউল ইসলাম বাবু, রাশেদুল ইসলাম রাব্বিসহ ০২ নং ওয়ার্ড এর অন্যান্য নেত্রীবৃন্দ।

প্রসঙ্গত, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার পাশাপাশি স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনাকালে অনেক কাজ করেছেন। বর্তমানে তারা দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।##

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.