নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির সৌজন্য সাক্ষাত

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ দেশের বৃহত্তম নদীবন্দর ও গুরুত্বপূর্ণ ব্যবসা-বাণিজ্য কেন্দ্র হিসেবে পরিচিত। এছাড়াও সোনালী আশঁ পাটের জন্য প্রাচ্যের ড্যান্ডি নামে পরিচিত লাভ করে নারায়ণগঞ্জ। বিভিন্ন কলকারখানার বাণিজ্য এবং দেশের টেক্সটাইল সেক্টরের ব্যবসা ও শিল্পের এশটি বৃহত্তম কেন্দ্র। নানা ইতিহাস ও ঐতিহ্যের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের অনেক অর্জন রয়েছে। সেই অর্জনকে ধরে রাখতে সকলের সহযোগিতা দরকার।

সাংবাদিকদের প্রাণের সংগঠণ গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের প্রতিটি সদস্যকে পজেটিভ নারায়ণগঞ্জ গড়ার লক্ষে আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালন করার পরামর্শ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।

মঙ্গলবার (৩রা নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নব-নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দরা নারায়ণগঞ্জ জেলার উর্ধ¦তণ দুই কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাত ও কুশল বিনিময় করেছেন।

কুশল বিনিময়কালে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, নানা ইতিহাস ও ঐতিহ্যের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের অনেক অর্জন রয়েছে। সেই অর্জনকে ধরে রাখতে সকলের সহযোগিতা দরকার। আপনারা সকলেই সম্মানিত পেশার সাথে জড়িত আছেন, এ পেশার মান রক্ষা করতে হবে। আমি আপনাদের খবর রেখেছি, খুব সুন্দর একটি নির্বাচন করেছেন। পুরো কমিটিকে আমার অভিনন্দন রইলো।

এদিকে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর নেতৃবৃন্দকে শুভ কামনা জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন, প্রাচ্যের ড্যান্ডি নামে পরিচিত লাভ করে নারায়ণগঞ্জ। নারায়ণঞ্জ একটি ভালো জেলা। এই জেলায় অনেক প্রতিযোগীতা রয়েছে। আর সেই প্রতিযোগীতার মধ্য দিয়েই আপনাদের আগাতে হবে। আমরা বাংলাদেশ পুলিশ আপনাদের সহযোগীতা নিয়েই নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছি। যেকোন অন্যায় ও অপরাধমূলক কর্মকান্ডের তথ্য জানাবেন। আমরা জণসাধারণের সেবা নিশ্চত করতে এবং পজেটিভ নারায়ণগঞ্জ গড়তে আপনাদের পাশে থাকবো। তাছাড়া আপনাদের সহযোগীতা চাচ্ছি। আপনারা আন্তরিক হয়ে পেশাগত দায়িত্ব পালন করবেন।

এসময় সিটি প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি এবং এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু ও সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নেতৃত্বে উভয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেন অন্যান্য সদস্যরা।

এছাড়াও সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক আমার সময় এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু, সহ-সাধারণ সম্পাদক এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, সহ-সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক বালাদেশের খবর এর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো.কাইয়ুম, অর্থ সম্পাদক- তথ্য পত্র এর ব্যবস্থাপনা সম্পাদক মো. জাহিরুল ইসলাম মোল্লা সাগর, দপ্তর সম্পাদক- দৈনিক অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক- এন.এ.এন টিভির স্টাফ রিপোর্টার বদরুজ্জামান রতন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- দৈনিক দেশ পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মো. রবিউল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন রাজিব, আইন বিষয়ক সম্পাদক- বাংলাদেশ কথা ডটকম এর সম্পাদক বদিউজ্জামান খান, কার্যকরি সদস্য- দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহম্মেদ রাসেল, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন, সাধারণ সদস্য বিজনেস বাংলাদেশ পরিত্রকার এস.কে মাসুদ, স্বদেশ প্রতিদিন এর খায়রুল হাসান, বাংলাদেশ সমাচার এর ফারুক, এন.এ.এন টিভির ক্যামেরা পার্সন সাগর খান, জুয়েল আলী, সাজ্জাদ ইমন, রিয়াল সাব্বির।

‘তবে সচেতন না হলে সমাধান সম্ভব না। এজন্য সচেতনা বাড়াতে হবে। আদর্শ ও নীতি ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না, তেমনি পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না, আলোয় আলোকিত হোক আমাদের নারায়ণগঞ্জ।’ আলোকিত শীতলক্ষ্যা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।