নারায়ণগঞ্জে পুলিশের বার্ষিক পরিদর্শনে ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জে পুলিশের বাৎসরিক পরিদর্শনে এসে সালাম গ্রহনসহ বিভিন্ন স্থাপনা উদ্বোধন করেছেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম-(বার)।

সোমবার (৫ অক্টোবর) সকাল ৮টা ২০ মিনিটে তিনি নারায়ণগঞ্জ জেলা সার্কিট হাউসে এসে পৌছান। সার্কিট হাউজে গাড়ি থেকে নামার সাথে-সাথে ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার(এসপি) মোহাম্মদ জায়েদুল আলম। তারপরই ফুলেল শুভেচ্ছা জানান জেলার পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম। ফুলেল শুভেচ্ছার পর জেলা পুলিশের চৌকস দলের কাছ থেকে সালাম গ্রহণ করেন ডিআইজি হাবিবুর রহমান। সেখান থেকে জেলা পুলিশ লাইনসের উদ্দেশ্যে রওনা দেন।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়। এসময় তিনি নিজেও অগ্নিনির্বাপক মহড়ায় অংশগ্রহণ করেন।

ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া শেষে গত ২২ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া জেলা পুলিশের বন্দর পুলিশ ফাঁড়িতে কর্মরত রফিকুল ইসলাম স্মরণে পুলিশ লাইন্স প্যারেড মাঠের পশ্চিম পাশে অবস্থিত বহুতল ভনের নিচতলায় ‘শহীদ করোনাযোদ্ধা রফিকুল ইসলাম লাইব্রেরী’ ও সাইবার ক্যাফে উদ্বোধন করেন ডিআইজি হাবিবুর রহমান। পরে জেলা পুলিশের কার্যালয়ে ফোর্স ও অফিসারদের সাথে আয়োজিত বিশেষ কল্যান সভা অংশগ্রহণ করেন ডিআইজি।

সভা শেষে তিনি নগরীর মেট্রোহলে নবনির্মিত ট্রাফিক ব্যারাক ‘ছায়ানীড়’ পরিদর্শনে যান তিনি। ব্যারাক পরিদর্শন শেষে সেখানে বৃক্ষ রোপণ করেন তিনি।

এ সময় ডিআইজি হাবিবুর রহমান বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ জেলা অত্যন্ত গুরুত্বপূর্ণ জেলা। এখানে অপরাধের ধরণ ভিন্ন প্রকৃতির। নারায়ণগঞ্জ আলোচিত জেলা, গত ১ বছরে ব্যাপক উত্তরণ ঘটেছে। অপরাধের যে কোন দিকেই যান না কেন, সবক্ষেত্রেই ইতিবাচক পরিবর্তন এসেছে। পুলিশ অত্যন্ত মানবিকভাবে কাজ করে যাচ্ছে, এ এলাকার তা জনগণ জানে। অপরাধীরা নতুন বার্তা পেয়েছে যে, তাদের আগের মতো দিন নেই। সে কারণে একেবারেই নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জ। পুলিশ বর্তমানে স্ট্যার্ডাড অবস্থানে রয়েছে। করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশ অন্যান্য সকল ডিপার্টমেন্টের চেয়ে এগিয়ে ছিল।

দিনব্যাপি নারায়ণগঞ্জ সফরে তার সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম। আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহউদ্দিন আহমদ প্রমুখ।

এছাড়াও, প্যারেড ও কল্যাণ সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আসাদুজ্জামান, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আসলাম, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামরুল ফারুক, বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) ফখরুদ্দিন, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম, সকল থানার তদন্ত ও ট্রাফিকের এসআই কর্মকর্তারাসহ জেলা পুলিশের কর্মকর্তাগন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us