নারায়ণগঞ্জে ঈদের জামাতে মুসল্লিদের নিরাপত্তা ব্যবস্থায় পুলিশ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদের জামাতে ধর্মীয় উদ্দীপনায় সম্মানিত মুসল্লিগণ নামাজ সম্পন্ন করেছেন। এবার সরকারি নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জ জেলায় সকল মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ পূর্ব থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। সকল মসজিদে প্রবেশ পথে পুলিশ সতর্ক অবস্থায় ছিল। অনাকাঙিক্ষত দুর্ঘটনা এড়াতে আগত মুসল্লিদের শরীর মেটাল ডিটেক্টর দিয়ে পরীক্ষা করা হয়। মসজিদ কর্তৃপক্ষের সহায়তায় মুসল্লিদের শরীরে তাপমাত্রা পরীক্ষা করা হয় অনেক স্থানে। স্বাস্থ্য বিধি মেনে সকল মুসল্লিগণ মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে মসজিদে প্রবেশ করেন।

নামাজে ঈমামগণ মুসল্লিদেরকে এ ব্যাপারে ধর্মীয় বিশেষ উপদেশ সমূহ আলোচনা করেন। নামাজ শেষে দেশ, জাতি ও বিশ্বের সকল মুসলমান উম্মাহর জন্য বিশেষ মোনাজাত করা হয়। বিশেষ করে করোনা মহামারী থেকে রক্ষা পেতে আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। ঈদ-উল-আযহা উপলক্ষে ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে জেলার সকল স্থানে পশু কুরবানী দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) নারায়ণগঞ্জ জেলাবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকলের মঙ্গল কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা পুলিশের সকল অফিসার ফোর্সের জন্য ঈদ উপলক্ষে উন্নত খাবারের আয়োজন করেছেন।

উল্লেখ্য যে, সরকারি নির্দেশনা অনুযায়ী জেলার সকল পুলিশ সদস্য নিজ কর্মস্থলে থেকে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি ঈদ উদযাপন করছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us