নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে কেকে কেঁটে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে পালিত হয়েছে।

সোমবার ২৮ সেপ্টেম্বর কর্মদিবসের শুরুতেই নানা কর্মসূচির মধ্য দিয়ে এই জন্মদিন পালন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে এদিন সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক কর্মকান্ডের উপড় একটি প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়।

এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন নিজ হাতে জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের কেক খাইয়ে দিয়ে এই জন্মদিন উদযাপন করেন। সেই সাথে নারায়ণগঞ্জ কোর্ট সংলগ্ন দুই মসজিদে যোহর নামাজের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী ও নেজারত ডেপুটি কালেক্টর মোঃ সাঈদুজ্জামান হিমু সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।