দেশ ও জাতি গঠনে সংবাদকর্মীদের ভূমিকা অপরিসীম : ব্যারিস্টার জাকির আহাম্মদ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে শনিবার সকাল ১১টায় জেলার প্রেসক্লাবের নব-নির্বাচিত সাংবাদিকবৃন্দদেরকে সংবর্ধনা এবং উন্নয়ন তহবিলে থেকে ৫০ হাজার টাকা দিলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত সকল সাংবাদিকবৃন্দদেরকে সংবর্ধনা দিলেন দেশের খ্যাতিমান টকশো ব্যক্তিত্ব এবং অনলাইন দৈনিক বার্তাসংস্থা আইএনবি’র চেয়ারম্যান ও প্রধান সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

নব-নির্বাচিত সকল সাংবাদিকবৃন্দদেরকে স্বাগত জানিয়ে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন “সাংবাদিকের কলম হউক সত্য ও ন্যায় প্রতিষ্ঠার হাতিয়ার” এ শ্লোগানকে প্রতিষ্ঠিত করতেই আমার আজকের এ ক্ষুদ্র প্রয়াস। দেশ ও জাতি গঠনে সংবাদকর্মীদের ভূমিকা অপরিসীম। ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল এলাকায় সন্ত্রাস ও মাদক নির্মূল এবং সামাজিক ব্যবস্থা উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে সকল সাংবাদিকদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

অনুষ্ঠানে নব-নির্বাচিত সকল সাংবাদিকদেরকে ফুলেল মালা ও সম্মাননা স্বারক ক্রেস্ট তোলে দেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

নব-নির্বাচিত সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজনের সঞ্চালনায় এবং সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি আচার্য, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু প্রমূখ।

সকল বক্তারা বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদকে একজন মিডিয়াবান্ধব নেতা আখ্যায়িত করে এই সংবর্ধনা আয়োজন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং নবীনগর এলাকায় তাঁর শিক্ষামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। প্রেসক্লাবের উন্নয়ন তহবিলে ৫০ হাজার টাকার নগদ চেক প্রদান করেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।