দেশের কান্তিলগনে জনগনের পাশে বিএনপি সবসময় পাশে দাড়িয়েছে-এড্যা. সাখাওয়াত

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এড্যা: সাখাওয়াত হোসেন খান বলেন, দেশের কান্তিলগনে জনগনের পাশে বিএনপি সবসময় পাশে দাড়িয়েছে। দেশের মানুষের জন্য তারেক রহমান বিএনপি’র প্রতিটা নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন। তারেক রহমানের নিদের্শ বিএনপি’র কর্মী থেকে শুরু করে প্রতিটা জনগনের পাশে দাড়িয়েছে।

বরিবার বন্দর থানা তাঁতীদলের উদ্যোগে নাসিক ২৩নং ওয়ার্ডে গরীব, অসহায়, কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা পূর্বে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, মহানগর তাঁতী দলের আহ্বায়ক মীর আলমগীর, সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহ্বায়ক অপু রহমান, মহানগর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান মন্টু, বিএনপি নেতা মহিউদ্দীন শিশির,মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুছা, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদলের কার্যকরী সদস্য সম্রাট হোসেন সুজন।এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন বন্দর থানা তাতীদলের আহবায়ক জামান খান।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us