দেশকে ভালোবেসে সত্য কথাগুলো তুলে ধরলে জনগণ উপকৃত হবে…

নারায়ণগঞ্জ প্রধান-সংবাদ

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের অর্থায়নে নির্মিত নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এর ৬ তলা ভবন এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর দেয়া প্রেসক্লাবে লিফলেট উদ্বোধন করা হয়।

সোমবার (৩০ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ এর ঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের প্রশংসা করে অতিথিবৃন্দরা বলেছেন, জাতীয় প্রেসক্লাব ছাড়া নারায়ণগঞ্জের মতো এত সুন্দর প্রেসক্লাব কোথাও নেই। এ সময় গণমাধ্যম কর্মীদের সবসময় সত্যের পক্ষে থাকার এবং অপসাংবাদিকতার বিরুদ্ধে প্রেস ক্লাবের বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ২১ বছর আমাদের কেউ চেনে নাই। এখন আমাদের সারা পৃথিবীর মানুষ চেনে। যারা দেশকে ভালোবাসে নাই তারা অর্থনীতি নিয়ে ব্যস্ত ছিলো। তারা দেশের চিন্তা করেনি। আমরা সবাই দেশকে ভালোবাসবো। অতিথিরা বলেন, যারা সাংবাদিকতা করেন তারা সঠিক সাংবাদিকতার লেখার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস, আমাদের বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে, দেশের উন্নয়ণে, প্রধানমন্ত্রী যে সব কাজের উদ্যোগ নিয়েছেন এবং বাস্তবায়ন করে যাচ্ছেন তার পরিপূর্ণ ইতিহাসটা আপনারা তুলে ধরবেন। আমরা যারা জন-প্রতিনিধি আছি তার পক্ষে কাজ করছি, আমাদের সত্য কথাগুলো তুলে ধরলে জনগণ উপকৃত হবে দেশকে ভালোবাসবে।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), বিশিষ্ট শিল্পপতি মাসুদুজ্জামান, এছাড়াও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হালিম আজাদ, হাবিবুর রহমান বাদল, আইয়ুব হোসেন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়সহ বিভিন্ন সংগঠন ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) পাওয়ায় নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পক্ষে থেকে শুভেচ্ছা জানিয়ে মন্ত্রীকে ক্রেস্ট তুলে দেন।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares