দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদেরকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিলেন র‌্যাব

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক, আলোকিত শীতলক্ষ্যা :: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে প্রতিদিনের ন্যায় ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিলেন র‌্যাব-১১।

সোমবার (৪ মে) দুপুরে তপ্ত রোদকে উপেক্ষা করে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে আদমজী নগর এলাকায় র‌্যাব-১১’র সদর দপ্তরের বাইরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় বসবাসরত দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে র‌্যাব সদস্যরা। এদের মধ্যে যাদের ছোট বাচ্চা রয়েছে তাদেরকে বাচ্চাদের খাদ্য সামগ্রীও সহায়তা দেয়া হয়।

র‌্যাব-১১’র মিডিয়া অফিসার মো: আলেপ উদ্দিন জানান, আমরা র‌্যাবের ব্যক্তিগত উদ্যোগে নিয়মিত সমাজের কর্মহীন, দরিদ্র ও নিম্নশ্রেণীর যারা এই লকডাউনে একেবারেই দুরাবস্থায় রয়েছেন তাদের সহায়তায় কাজ করে যাচ্ছি। করোনা পরিস্থিতির শুরু থেকেই র‌্যাব সামাজিক দূরত্ব নিশ্চিতেও নানা কাজ করে যাচ্ছে।

তিনি জানান, মোট ১২০ জন দৃষ্টি প্রতিবন্ধি ও ভিক্ষুকের মাঝে আজ খাবার সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদেরকে ৫’শ করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। এ ছাড়ায় যাদের ছোট বাচ্চা রয়েছে তাদের জন্য শিশুখাদ্যের ব্যবস্থা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.