দিনমজুর ও দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী দিলেন জসীম উদ্দিন আহমেদ চৌধুরী

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য। করোনাভাইরাসে(কোভিড-১৯) সারাদেশে লকডাউনে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষের সহায়তার লক্ষ্যে এগিয়ে এসেছেন সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ একাংশের সভাপতি, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জসীম উদ্দিন আহমেদ চৌধুরী। তিনি বলেন পর্যায়ক্রমে তাদের পাশে আমি আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

শনিবার ৪ এপ্রিল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চেঙ্গাইন বড়ভিটা ও ফতুল্লা থানার পাগলা এবং দেওভোগে ৩শত নিম্ন আয়ের ও অসহায় পরিবারের ঘরে-ঘরে গিয়ে চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবন ও সাবানসহ এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জসীম উদ্দিন আহমেদ চৌধুরী।

এসময় জাতীয় ক্যাবল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদরুজ্জামান প্রধান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হালিম, কার্যনির্বাহী সদস্য মোঃ ফাহিম, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ একাংশের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হৃদয় আহমেদ চৌধুরী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জসীম উদ্দিন আহমেদ চৌধুরীর অনুগামী নেতা-কর্মীরা উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণ শেষে জসীম উদ্দিন আহমেদ চৌধুরী গণমাধ্যমকে জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সরকার এ ভাইরাস মোকাবেলায় সব ধরণের প্রস্তুতি নিয়েছেন। সময় উপযোগী সকল পদক্ষেপ নেয়ায় আমি সরকারকে স্বাগত জানাচ্ছি। নেত্রীর নির্দেশনা মোতাবেক অসহায়, দিনমজুর ও দরিদ্র মানুষদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি।

তিনি বলেন, আমার ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের জন্য এ ক্ষুদ্র সহায়তা। সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে গরিব মানুষরা খাদ্য সংকটে পড়বেনা। করোনা ভাইরাস প্রতিরোধে সকলে সরকার নির্দেশিত সতর্কতা অবলম্বন করুন এবং ঘরে অবস্থান করুন। আমরা সকলে যদি সচেতন থাকি এবং আল্লাহর কাছে যদি বেশী বেশী দোয়া চাই তাহলে আমরা এ ভাইরাস থেকে দূরে থাকতে পারবো ইনশাল্লাহ’।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.