থার্টিফাস্ট নাইট অর্থ অপচয় না করে সে টাকায় গরীব দুস্থদের শীতবস্ত্র বিতরণ করুন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রতি বছরের মতো এবারও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ মুসলিম একাডেমীর পক্ষ থেকে অসহায় সুবিধা বঞ্চিত শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে শহরের মাসদাইর এলাকায় মুসলিম একাডেমীর কার্যালয়ের সামনে ওইসব শীতবস্ত্র বিতরণ করেন মুসলিম একাডেমীর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এ সময় তিনি থার্টি ফাস্ট নাইট উদযাপন না করে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণের আহবান জানান।

তৈমূর আলম খন্দকার বলেন, অন্যান্য সামাজিক কর্মকা-ের পাশাপাশি প্রতিবারে মুসিলম একাডেমীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে ভবিষ্যতে এর পরিধী আরো বৃদ্ধি করা হবে।

তিনি বলেন, থার্টি ফাস্ট নাইট উদযাপন কোন বাঙালরি সামাজিক বা ধর্মীয় উৎসব না। বরং এটা পশ্চিমা ব্রিটিশ কালচার। যে ব্রিটিশরা আমাদের উপর নির্যাতন নিপীড়ন করেছে তাদের সংস্কৃতিকেই বাঙালীরা লালন পালন ও উদযাপন করে কোটি কোটি টাকা অপচয় করছে। থার্টিফাস্ট নাইট উদযাপনের জন্য অর্থ অপচয় না করে সে টাকায় শীতবস্ত্র বিতরণ করার জন্য বৈদেশিক সংস্কৃতির আসক্ত যুব শ্রেণি ও তথাকথিত অভিজাত শ্রেনিকে অনুরোধ জানান।

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন মুসলিম একাডেমীর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী ভূঁইয়া, আব্দুল মহিদ সিদ্দিকী, নির্বাহী পরিচালক মো. নুরুল ইসলাম খান, সহ সভাপতি মোহাম্মদ আলী ভূঁইয়া, সহ সভাপতি সফিকুর রহমান, সহ নির্বাহী পরিচালক খসরু নোমান, পরিচালক (অর্থ) আব্দুল মজিদ সিদ্দিকি, পরিচালক (দপ্তর ও প্রচার) আব্দুল হালিম, পরিচালক (শিক্ষা ও সংস্কৃতি) এমএম মতিন, পরিচালক (ক্রীড়া) ক্রীড়া খাজা ইরফান আলী, পরিচালক (পাঠাগার) শাহ আলম ভূইয়া, পরিচালক (সমাজ কল্যাণ) মো. মনির হোসেন খাঁন, পরিচালক (ধর্ম) মো. নুরুল হক, পরিচালক আবুল কালাম আজাদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us