তোমাদের ভালো থাকা আমাদের অনুপ্রেরণা যোগায় : ডিসি জসিম

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল ম্যানেজিং কামিটির সভাপতি মো. জসিম উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিশ্বের অনেক নাম করা ব্যক্তিরা যারা স্কুল জীবনে ফেল করেছে, তারপরেও তারা বিশ্বের সেরা ব্যক্তি হয়েছেন। আবার এমন আছে যারা স্কুলে যায় নাই তারা বিশ্বের বড় ব্যক্তি হয়েছে।

একটি পরিক্ষায় নাম্বার কম পেয়েছো। তার জন্য মন খারপ করবে না, ভয় পাবার কিছু নাই। তোমরা সারা বিশ্বের মুখ উজ্জ¦ল করে আমাদের এই স্কুলের মুখ উজ্জ্বল করো। তোমরা ভালো থাকলে আমরা আমাদের কর্ম ভবিষৎ বাড়াতে পারি। তোমাদের ভালো থাকায় আমাদের অনুপ্রেরণা যোগায়। তোমাদের ভালো আচারন, ভালো গুণ আমাদের সমৃদ্ধি করবে। তোমাদের প্রতি শুভ কামনা রইল।

বুধবার (২৯ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুল প্রাঙ্গনে এসএসসি পরীক্ষর্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক জসিম উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ প্রিপরেটরি স্কুল প্রধান শিক্ষক মো. আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রেহেনা আকতার ও অত্র স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী‘সহ অভিভাবকগন প্রমুখ। বক্তব্য শেষে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ১০৩ জন পরীক্ষথীকে ক্রেস্ট ও শিক্ষা উপকরণ তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us