তল্লা মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় হতাহতদের জন্য সিদ্ধিরগঞ্জে মসজিদে দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিদগ্ধের ঘটনায় হতাহতদের জন্য সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন।

শুক্রবার ১১ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকার সাইলো রোড জামে মসজিদে জুমআর নামাজ আদায় করে মুসুল্লিরা মোনাজাতে আল্লাহর কাছে চোখের পানি ফেলে হতাহতদের জন্য বিশেষভাবে দোয়া প্রার্থনা করেছেন। সেই সাথে আরও বিভিন্ন জনের পক্ষ থেকেও দোয়া মাহফিলের আহবান জানানো হয়। পাশাপাশি এলাকার বিভিন্ন মসজিদেও দোয়া করেছেন।

সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান হতাহতদের জন্য বিশেষভাবে এ দোয়ার আয়োজন করেন। এবং দেশবাসী সকলের প্রতি বিশেষ দোয়ার আহবান জানিয়েছেন।

মোনাজাতে চোখের পানি ফেলে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শহীদ হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। সেই সাথে যারা এখনও আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তাদের দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার ৪ সেপ্টেম্বর ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় দগ্ধ অবস্থায় ৩৭ জনকে জাতীয় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে একে একে ৩১ জন মারা গেছেন। আর বাকীদের অবস্থাও আশঙ্কাজনক।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।