তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের জন্য ফতুল্লা ওয়ার্ড যুবলীগের দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিদগ্ধের ঘটনায় হতাহতদের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন ফতুল্লা ৮নং ওয়ার্ড যুবলীগ। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে ফতুল্লা ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এ দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

ফতুল্লা ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী সাগর এর সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজলু ইসলাম।

দোয়া মোনাজাতে নিহতদের মাগফেরাত কামনা ও শহীদ হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। সেই সাথে যারা এখনও আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তাদের দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা আওয়ামীলীগ এর সাবেক সাঙ্গগঠগনিক সম্পাদক বীর মক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রায়হান শরীফ, থানা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলম, ফতুল্লা থানা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর রপন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক মিস্টার, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক বাবু, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইকবাল হোসন, সমাজক ও সাংস্কৃতিক সংঘর প্রতিষ্ঠাতা সদস্য রিপন মাতবর সহ এলাকার সাধারন জনগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।