মসজিদে দুর্ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান বলেন, নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকার তল্লা মসজিদে ঘটে যাওয়া দুর্ঘটনা নারায়ণগঞ্জবাসী তথা সারা দেশের মানুষের নিকট স্মরণীয় হয়ে থাকবে। ক্ষতিগ্রস্ত পরিবারদেরকে অনতিবিলম্বে ক্ষতিপূরণ দিতে হবে। অন্যথায় পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আমাদের কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে, ইনশাআল্লাহ।

শুক্রবার ১৮ সেপ্টেম্বর বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে তল্লা মসজিদে তিতাস গ্যাসের পাইপ লিকেজের ফলে সংঘটিত দুর্ঘটনায় হতাহত পরিবারের ক্ষতিপূরণ আদায় ও জড়িতদের শাস্তির দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসাইন জিহাদীর সভাপতিত্বে, জেলা ও মহানগরের সেক্রেটারি যথাক্রমে মাওলানা. শাহ আলম কাঁচপুরী ও সুতলান মাহমুদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মুফতী মাসুম বিল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি নুর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সভাপতি যথাক্রমে গিয়াসুদ্দীন মুহাম্মদ খালিদ ওশফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি যথাক্রমে শিব্বির আহমাদ ও এম. শফিকুল ইসলাম সহ অন্যান্য মুসুল্লীগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।