তরুণ আইনজীবী শরীফ হোসেনের জানাজা নামাজে হাজারো মানুষের ঢল

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : তরুণ আইনজীবী, জেলা যুবলীগ নেতা অ্যাড. মোঃ শরীফ হোসন আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন।

মঙ্গলবার (১১ আগষ্ট) সকালে রাজধানী ঢাকা পপুলার হাসপাতালে নিউমুনিয়ায় আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশাস ত্যাগ করেন।

সদ্য হাস্যউজ্জল, মিষ্টি আলাপী শরীফ হোসেন ছিলেন নারায়নগঞ্জ জজ কোর্টের এপিপি, এছাড়া বঙ্গবন্ধু পরিষদ নারায়নগঞ্জ জেলা কার্যকরি সদস্য, নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক, জেলা যুবলীগ নেতা এডঃ শরীফ হোসেন ইন্তেকালে নারায়ণগঞ্জের সমস্ত আদালত পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে হাজারো মানুষের ঢল নামে।

দলীয় ভাবে যদিও শরিফ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন কিন্তু মানুষ হিসেবে ছিলেন তিনি দল মতের বাইরে যার কারণেই নারায়ণগঞ্জের রাজনীতি অঙ্গন থেকে শুরুকরে প্রশাসনীক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সহ সকল শ্রনী ও পেশার মানুষের কাছে শরীফ ছিলেন অনেকেই প্রিয় একজন মানুষ।

জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোটে মহানগর সভাপতি মো: শরীফ হোসেনের মৃতদেহ ঢাকার হাসপাতাল থেকে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে আনারপর শেষ বারের মতো দেখতে সকল শ্রেনী ও পেশার হাজারো মানুষ ভীড় জমায়। মৃত্যু কালে স্ত্রী ও একমাত্র মেয়ে মেহজাবিন সহ বহু আত্বিয় স্বজন গুনাগ্রহী রেখেগেছেন।

বাদ জোহর খানপুর চিল্ডন পার্কের মাঠে নামাজের জানাজার আয়োজন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, আওয়ামীলগ জেলা সেক্রেটারি আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহসীন, সাবেক সভাপতি হাসান ফেরদৌস জুয়েল সহ বিএনপি নেতা এডভোকেট শাখাওয়াত হোসেন খান সহ সকল দলের আইনজীবীরা।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সকল শ্রেনী ও পেশার হাজারো মানুষ।

তরুণ আভইনজীবী মো: শরীফ হোসেনের অকাল মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, অনলাইন নিউজ পোর্টাল ‘আলোকিত শীতলক্ষ্যা.কম‘ এর প্রকাশক-সম্পাদক ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সাংবাদিক মোঃ তোফাজ্জল হোসেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।