ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার উদ্যোগে অয়ন ওসমানের সুস্থ্যতা কামনায় দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : আধুনিক নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার ও আধু‌নিক নারায়ণগ‌ঞ্জের স্বপ্নদ্রষ্টা‌ নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এর পুত্র আলহাজ্ব একেএম অয়ন ওসমান এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় নারায়ণগঞ্জ জেলার ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সকল সদস্য ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতা আশরাফ উদ্দীন, প্যানেল মেয়র মতিসহ সমগ্র ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন সুমিলপাড়া আইলপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মুফতি মাহবুবুর রহমান।

রবিবার (০৯ আগষ্ট) বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন (রেজি নং- বি-১৭৫৩) গোদনাইল মেঘনা শাখার আয়োজনে শ্রমিক নেতা আশরাফ উদ্দীনের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা শাখার সাধারন সম্পাদক আ: আজিজের সার্বিক পরিচালনায় এসময় আরও উপস্হিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মেম্বার, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: বাচ্চু মিয়া, আলা মহাজন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সহ সাধারন সম্পাদক আমান মিয়া, কার্যকরী সদস্য জাকির হোসেন, প্রচার সম্পাদক এ.আর. মহসিন, কোষাধ্যক্ষ মহিউদ্দীন সানী, দপ্তর সম্পাদক আব্দুর রব মন্ডল, সদস্য জালাল হোসেন, নাজির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সাদ্দাম হোসেন, আকতার হোসেন, মুন্না ও সহকারী চালক সমিতির সা.সম্পাদক আল-আমিন প্রমুখ।##

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।