জাতীয় শোক দিবসে যুবলীগ নেতা সাদ্দাম এর উদ্যোগে দোয়া ও গণভোজের আয়োজন

জাতীয় শোক দিবসে যুবলীগ নেতা সাদ্দাম এর উদ্যোগে দোয়া ও গণভোজের আয়োজন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙালির মুক্তির মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগ নেতা সাদ্দাম হোসেন এর উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) বাদ যোহর নাসিক ৬নং ওয়ার্ড মুনলাইট সিনেমা হলের পিছনে, নাসিক প্যানেল মেয়র-২, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সংগ্রামী সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতির নির্দেশনায়, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা সাদ্দাম হোসেনের উদ্যোগে কোরআন খতম, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়। পরে জনসাধারনের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

দোয়া ও মোনাজাত করে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ ১৫ই আগষ্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এ সময় অনুষ্ঠানে মোঃ রওশন আলী, মোহাম্মদ জহুর আলী মুন্সী, মোহাম্মদ জয়নাল, মোহাম্মদ মোস্তফা, মোঃ মোতালেব, মোহাম্মদ আমির হোসেন, মোহাম্মদ মনির সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠন এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares
প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ