জলাবদ্ধ ডিএনডিবাসীর দূর্ভোগের কথা চিন্তা করে নতুন ২টি পাম্প উদ্বোধন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : জলাবদ্ধ ডিএনডিবাসীর দূর্ভোগের কথা চিন্তা করে অস্থায়ী ভিত্তিতে ডিএনডির মেগা প্রকল্পের কাজে যে ৫ টি পাম্প হাউজ বসানো হচ্ছে, সেই ৫টি পাম্প হাউজের বড় ২টি পাম্প উদ্বোধন করেছেন এমপি শামীম ওসমান।

শুক্রবার (১৯ জুন) বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় নতুন নির্মাণাধীন অবস্থিত পাম্প হাউজ উদ্বোধন করা হয়। নতুন করে উদ্বোধন করা পাম্প দুটি ৪০০ কিউসেক পানি নিষ্কাশন করতে সক্ষম।

পাম্প হাউজ উদ্বোধনের সময় উপস্থিত সাংবাদিক ও ডিএনিডবাসীর কাছে আগামী ৪৮ ঘন্টার মধ্যে জলাবদ্ধতা নিরসনের আশ্বাস দেন নারায়ণগঞ্জ-৪ আসনের এ সংসদ সদস্য শামীম ওসমান, তিনি জানান নতুন ২টি পাম্প চালু হলে আগামী ৪৮ ঘন্টার মধ্যে ডিএনডির পানি নিষ্কাশন হয়ে যাবে। ডিএনডি জলাবদ্ধাতার ছবি পরিকল্পনা মন্ত্রণালয়ে পাঠিয়েছি। ডিএনডির পরিপূর্ন কাজটি করতে হলে আরো বেশ কিছু টাকার প্রয়োজন। যদিও করোনাকে মোকাবেলা করতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যেই জিডিপির ৩ দশমিক ৬ ভাগ অনুদান দিয়ে দিয়েছেন। তারপরও আমি আশা করি, আল্লাহর হুকুমে আগামী ২৫ তারিখের মিটিংয়ে আমাদের ডিএনডির প্রকল্প সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দিবে এবং এ কাজ সম্পন্ন হবে।

এ সময় উপস্থিত ছিলেন ১৯ ইসিবি’র প্রকল্প পরিচালক লেঃ কর্ণেল মাশফিকুল আলম, প্রকল্পের ইঞ্জিনিয়ার্স মেজর কাজী মাহতাব উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, এনসিসির প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি ও অন্যান্য কাউন্সিলরসহ ছাত্রলীগ, যুবলীগ এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.