জনসাধারণের প্রতি আহ্বান-অযথা বাহিরে ঘোরাঘুরি করবেন না : র‌্যাব-১১

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করে জনবহুল স্থানগুলোতে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

শুক্রবার (২০ মার্চ) বিকালে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে জনবহুল স্থানগুলোতে মাইকিং করে এ পরিচালনা করা হয়।

এসময় মাইকিং করে শিমরাইল মোড়ের মহাসড়কের দুই পাশের মার্কেট এবং তার সামনের ফুটপাতে খাবার ও ঔষধের দোকান ব্যতীত সকল দোকান এবং বিভিন্ন ভাসমান দোকানগুলোকে অনির্দিষ্টকালের জন্য বসতে নিষেধ করা হয়েছে। এছাড়াও দেশের বর্তমান করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সাধারণ মানুষকে জনবহুল স্থানগুলোতে আসতে বারন করেন তারা।

এসময় তারা জনসাধারণের প্রতি আহ্বান করেন যে, আপনি নিজে বাচুঁন, আপনার পরিবারকে বাচাঁন, আপনার দেশকে বাচাঁন, লোক সমাগম থেকে দুরে থাকুন, তাই অযথা বাহিরে ঘোরাঘুরি করবেন না।

এসময় র‌্যাব-১১’র বিপুল সংখ্যক সদস্য পায়ে হেটে এবং মোটর সাইকেলের মাধ্যমে মাইকিং করে সবাইকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানান। ‘আতংকিত নয় সচেতন হোন, গুজব নয় প্রতিরোধ করুন‘।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.