জনসমাগম রোধে কঠোর অবস্থানে না’গঞ্জে সেনাবাহিনী

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : জনসমাগম রোধে ও জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হওয়া মানুষের মাঝে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে নারায়ণগঞ্জ জেলা জুড়ে সশস্ত্র বাহিনীর সদস্যরা। সেনাসদস্যদের উপস্থিতিতে লোকসমাগম অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ জেলা জুড়ে দেখা যায় সেনাবাহিনীর টহল। বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন কানিজ ফাতেমা মহসিনের নেতৃত্বে সেনা সদস্যরা জনসাধারণকে ঘর থেকে বের হওয়ার জন্য নিরুৎসাহিত করেন। ঘর থেকে বের হওয়া মানুষদের বের হওয়ার কারণ জানতে চান এবং সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।

ক্যাপ্টেন কানিজ ফাতেমা মহসিন জানান, নির্দেশনা অনুযায়ী সড়কে সেনা বাহিনী কাজ করছে। অযথা বাইরে বের হওয়া লোকজনের জনসমাগম ভেঙ্গে দেওয়া হচ্ছে এবং বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হচ্ছে।

গত ২৪ মার্চ থেকে স্থানীয় প্রশাসনকে সহযোগিতার লক্ষে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। তবে গত ১এপ্রিল আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে কঠোর হওয়ার কথা জানানো হয়। সেখানে বলা হয়, সরকার প্রদত্ত নির্দেশাবলী অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘোষণার পর নারায়ণগঞ্জের শহরের সড়কে সেনা টহল দেখা যাচ্ছে। এদিকে সেনাসদস্যদের উপস্থিতিতে শহরে লোকসমাগম অন্য দিনের তুলনায় কম দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.