চাাঁদাবাজি বন্ধে ও দূর্ঘটনারোধে নানা বিষয় নিয়ে হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম বলেন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মহাসড়কগুলোকে চাাঁদাবাজি বন্ধে ও দূর্ঘটনারোধে নানা পরিকল্পনার কথা উল্লেখ করে হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম বলেন, চাঁদাবাজির সাথে হাওইওয়ে পুলিশের কেউ জড়িত থাকলে তাদের ব্যাপারেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি মহাসড়কে চলাচলে নিষিদ্ধ করা সিএনজি, অটো রিকশা ও ইজিবাইকসহ তিন চাকার সকল যানবাহনের ব্যাপারে উচ্চ আদালতের নির্দেশনা বাস্তবায়নে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে।

রবিবার ১৪জুন সকালে নারায়ণগঞ্জের সোনাগাঁওয়ে কাঁচপুর হাইওয়ে থানা পরিদর্শনে এসে হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক (এ্যাডিশনাল আইজিপি) মল্লিক ফখরুল ইসলাম একথা জানান।

করোনা ভাইরাস সংক্রমনরোধে গণপরিবহনের চালক ও যাত্রীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করার পাশাপাশি নিজেদের স্বাস্থ্য সুরক্ষার ব্যপারে দেশের সকল হাইওয়ে থানা পুলিশকে কঠোর দিক নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, দেশের সকল মহাসড়ককে চাঁদাবাজিমুক্ত করতে চাঁদাবাজদের চিহ্নিত করার কাজ চলছে। একই সাথে গণপরিবহনগুলোতে অতিরিক্ত যাত্রী বহন ও সরকারের নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে কিনা সে বিষয়টিও পর্যবেক্ষণ করা হচ্ছে।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মল্লিক ফখরুল ইসলাম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখেন এবং করোনাকালীন দায়িত্ব পালনরত হাইওয়ে পুলিশের কর্মকর্তা ও সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ খবরও নেন। স্বাস্থ্যবিধি মেনে চলতে পুলিশ সদস্যদের প্রতি সতর্কতা অবলম্বনেরও নির্দেশ দেন তিনি। এসময় সোনাগাঁওয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ কর্মকর্তগন উপস্থিতহ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.