চালকবেশী মাদক পাচারকারী ৩০কেজি গাঁজা সহ গ্রেফতার ॥ পিকআপ গাড়ি জব্দ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি পিকআপ গাড়ি তল্লাশী করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে মোঃ জহিরুল হক (৩০) নামক এক চালকবেশী মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

শুক্রবার, ২ অক্টোবর আদমজীনগর র‌্যাব-১১’র সিপিএসসি, কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ জহিরুল হক কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন কেরনখাল এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরিবহন চালকের ছদ্মবেশে সে পিকআপ গাড়িযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার পিক-আপ গাড়ীর পাটাতনের নিচে বিশেষ পদ্ধতিতে গোপন প্রকোষ্ট তৈরি করে গাঁজা ভর্তি অবস্থায় ঝালাই দিয়ে নিয়মিত গাঁজা পরিবহন করত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদক দ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং চালকের ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।

গ্রেফতারকৃত আসামী’র বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।