গোদনাইলে এমপি শামীম ওসমানের হস্তক্ষেপে ২’শ পরিবারের বিদ্যুৎ-কৃতজ্ঞতা প্রকাশ

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাস সংকটে যখন মানুষ দিশেহারা প্রচন্ড গরমে বাড়ীতে অবস্থান না করে বাহিরে ঘুরাঘুরি করছে ঠিক তখন জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকন থেকে অবহিত হয়ে নাসিক ১০নং ওয়ার্ডস্থ ইব্রাহীম টেক্সটাইল মিলের পিছনে কলোনীতে বিদ্যুৎ সংযোগ দিয়ে অন্ধকারাচ্ছন্ন ২’শ পরিবারের বিদ্যুৎ সমস্যা সমাধান করলেন না’গঞ্জের উন্নয়নের রুপকার গনমানুষের নেতা ৪আসনের সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমান।

২১ এপ্রিল মঙ্গলবার রাতে এমপি শামীম ওসমানের নির্দেশে ডিপিডিসি কিল্লারপুল কর্মকর্তারা বিদ্যুৎ সংযোগ প্রদান করেন। এইজন্য জননেতা এমপি শামীম ওসমানকে ও জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিলর হাজী খোকনকে কলোনীবাসী ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এদিকে কলোনী বাসীকে মহামারী করোনায় বাইরে ঘুরাঘুরি না করে নিজেদের নিরাপত্তায় ঘরে থাকতেই তরিঘরি করে বিদ্যুতের সংযোগের ব্যবস্থা মাননিয় সংসদ করায় সকলের পক্ষ থেকে জননেতা শামীম ওসমানকে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি সকলে ঘরে থাকে করোনা থেকে মুক্তি পেলেই তার এই কষ্ট সার্থক হবে বলে জানান।

নাসিক ১০নং ওয়ার্ডস্থ ইব্রাহীম টেক্সটাইল মিলের পিছনে কলোনীতে বিদ্যুৎ নেই, এরফলে মানুষের অভাবনীয় দুর্ভোগের কথা নাসিক ১০নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর গোদনাইল স্কুলের সভাপতি, মহানগর আ’লীগের সহ-প্রচার সম্পাদক হাজী ইফতেখার আলম খোকন অবহিত হবার সাথে সাথে সমস্যা সমাধানের জন্য সংসদ সদস্য জননেতা একএম শামীম ওসমানকে জানালে, শামীম ওসমান তরিৎ গতিতে সমস্যা সমাধানের জন্য ডিপিডিসের কর্মকর্তাদের নির্দেশ দিলে কিল্লার পুলের ডিপিডিসি’র এক্সচেইঞ্জ আশরাফ উদ্দিনের হস্তক্ষেপে সাথে সাথেই ডিপিডিসি কিল্লারপুল থেকে বিদ্যুতের লোকজন এসে বিদ্যুৎ সংযোগ দিয়ে কলোনী বিদ্যুৎের সমস্যা সমাধান করেন। এজন্য কলোনীর লোকজন সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাদের জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকনকে ধন্যবাদ জানান। কলোনীর এক বাসিন্দা জানান, কনোরা ভাইরাসের সংকটের পর থেকে আমাদের কাউন্সিলর আমাদের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার মতো একজন জনপ্রতিনিধি পেয়ে আমরা আল্লাহর দরবারে শোকরিয়া জানাই।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.