খেটে খাওয়া মানুষের পাশে ইষ্টভিউ হসপিটাল

সংবাদটি শেয়ার করুন
0Shares

বিশেষ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইষ্টভিউ হসপিটাল এন্ড ল্যাব এর উদ্যোগে প্রায় তিন’শ অসহায়, দুস্থ ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেয়াজ, আলু, আটা, ইত্যাদি।

হাসপাতালটির চেয়ারম্যান বিশিষ্ট ডাক্তার খালেদা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত খাদ্য সামগ্রী সকলের হাতে হাতে পৌছে দেন ইষ্ট ভিউ হসপিটাল এন্ড ল্যাব এর

সনামধন্য মেডিসিন বিশেষজ্ঞ ডা: দাহারুল ইসলাম এবং ম্যানেজার এস.এম মজিবুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাসপাতালের ডাক্তার,নার্স,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা। এসময় ডা: দাহারুল ইসলাম বলেন, (কোভিট-১৯) প্রতিরোধে সতর্ক থাকুন। আতঙ্কিত হবেন না, সচেতন হোন’

এ মহামারিতে একটি অস্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে দেশজুড়ে। এই অস্বাভাবিক সময়ে আতঙ্কগ্রস্থ ও উদ্বিগ্ন না হয়ে সচেতন থাকুন, ঘরে থাকুন, বেশি বেশি করে সাবান বা হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধৌত করুন। বিশেষ প্রয়োজনে বাহিরে গেলে মাস্ক ব্যবহার করুন। নামাজ আদায় করুন নিয়মিত।

হসপিটালটির চেয়ারম্যান ডা: খালেদা আক্তার বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসে পুরো দেশ লকডাউন, আমরা আমাদের সাধ্যমতো অসহায় মানুষের পাশে আছি, থাকবো ইনশাল্লাহ, যে কোন চিকিৎসা সেবায় ইষ্টভিউ হসপিটাল পাশে আছে নারায়ণগঞ্জবাসীর। তিনি বলেন, সবাই সবার মতো করে মানুষের পাশে দাড়ান। প্রাণঘাতি করোনা মোকাবেলায় মানবের সেবায় এগিয়ে আসুন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.