খেটে খাওয়া অসহায় মানুষরে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ১নং ওয়ার্ড যুবলীগ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য।করোনা ভাইরাসে(কোভিড-১৯) সারাদেশে লকডাউনে কর্মহীন ও উপার্জনহীন অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে মানুষের পাশে দাঁড়িয়েছেন নাসিক ১নং ওয়ার্ড যুবলীগ নেতা-কর্মীরা। তারা বলেন পর্যায়ক্রমে তাদের পাশে আমি আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

বৃহস্পতিবার ২এপ্রিল দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকায় নাসিক ১নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, পেঁয়াজ ও আলু।

এসময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা সাবেক ছাত্রলীগের নেতা মাহফুজুর রহমান পাপ্পু, নাসিক ১ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ ফারুক হোসেন, ১নং ওয়ার্ড যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হুমায়ুন কবির, সাখাওয়াত আলম সাকু, মোঃ শাহাবুদ্দিন, মোঃ রমজান আলী, আরাফাত রহমান বাবু, মিলন আহমেদ, জাবেদ রনি, পারভেজ আহমেদ, ১নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, যুবলীগ নেতা কাউছার, সিফাত আহমেদ, আলমগীর, মোঃ সোহেল, আকাশ, শোহান, ইমন ও মহসনি প্রমুখ।

সৃষ্টি জগতের সব কিছুরই সৃষ্টিকর্তা মহান আল্লাহ। সমাজের দুর্বল ও অসহায় লোকজনের সাহায্য-সহযোগিতা ইবাদতেরই অন্তর্ভুক্ত। আল্লাহ আমাদের সবাইকে বিপদগ্রস্ত ও অভাবী মানুষের প্রতি সহানুভূতিশীল হওয়ার এবং তাদের অভাবের দিনে হাত বাড়ানোর তওফিক দান করুন। আমীন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.