কৃষকদের সাথে ধান কেঁটে একত্রে খাওয়া-দাওয়া করলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

আড়াইহাজার প্রধান-সংবাদ

আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন, ধান কাটার কাজে কৃষকদের সাথে কাস্তে হাতে নেমে পড়ছেন। তিনি বলেন, মাথার ঘাম পায়ে ফেলে কৃষকরা আমাদের খাদ্য জোগায়, কৃষকদের সঙ্গে সময় কাটানোর সুযোগ হলো। ধান কাটা শেষে মাঠে কৃষকদের সাথে গান এবং একত্রে খাওয়া-দাওয়া করা হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার গোপালদী এলাকায় কৃষকদের উৎসাহ এবং সম্মান দিতে হেমন্তে রোপা অমন নমুনা শস্য (ধান) কর্তনোত্তর ধান কাটা, কৃষকদের মাঝে বীজ বিতরণ ও নবান্ন উৎসবের আয়োজন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মো.জসিম উদ্দিন নিজেই কাস্তে হাতে ধান ক্ষেতে নেমে যান।

অনুষ্ঠানে মাহমুদুল হাসান ফারুকীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হোসেন এর সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, আড়াইহাজার এ.টি.আই প্রিন্সিপাল কাজী হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা উপ-পরিচালক মো.ইসহাক, অতিরিক্ত উপ-পরিচালক কৃষিবিদ মোহাম্মদ আব্দুল কাদির, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, গোপালদী পৌরসভার মেয়র আ.হালিম শিকদার, সহকারী কমিশনার (ভূমি) মো.উজ্জল হোসেন সহ কৃষকবৃন্দ প্রমূখ।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares