কাঁচপুর হাইওয়ে পুলিশের অবস্থান- ঈদকে সামনে রেখে কঠোর তৎপর

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ঢাকা-চট্রগ্রাম, সিলেট মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড় টু কাঁচপুরে মহাসড়কে যানবাহন চলাচলে জেলা ট্রাফিক পুলিশ ও কাঁচপুর হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

সোমবার ১৮মে সরেজমিনে গিয়ে দেখা যায়, থ্রী হুইলার, মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন চলাচলে পুলিশ কঠোর হচ্ছে। টানা সাধারণ ছুটি পেয়ে মানুষ একস্থান থেকে অন্যস্থানে যাতায়াতে তৎপর দেখা যায়।এদিকে ঢাকা- চট্টগ্রাম ও সিলেট প্রবেশ মুখে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের কঠোর আবস্থান নিয়েছে।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে কাচঁপুর ও মদনপুর চেকপোষ্ট বসিয়ে প্রতিটি যানবাহন দেখা হচ্ছে। মোবাইল টিম কাচঁপুর থেকে গাউছিয়া,মেঘনা কাঞ্চন ব্রীজ পযর্ন্ত প্রতিনিহত কাজ করছে। টিকেট ডিওটি নয়াপুর ,বরফা কাঞ্চন ব্রীজ পযর্ন্ত আমাদের কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ দায়িত্ব কর্তব্য পালন করছে।পন্যবাহী এবং জরুরী সেবামূলক পরিবহন ছাড়া কোন যানবাহন ঢুকতে দেওয়া হচ্ছে না কাঁচপুর হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে ।

করোনা মহামারী সংক্রমণের মধ্যেও ঝুঁকি নিয়ে কাঁপুর হাইওয়ে পুলিশের প্রতিটি সদস্য নিরলস ভাবে অত্যন্ত আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছেন।এদিকে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশের প্রতিটি পুলিশ সদস্যদের মত আমরাও আমাদের দায়িত্বে কর্তব্য পালনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

দেশের এ দুর্যোগময় পরিস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি জেলা ভিত্তিক সংক্রমণ এড়াতে আমরা সার্বিক ব্যবস্থা গ্রহন করেছি।আমরা মোবাইল টিম ,চেকপোষ্ট ও টিকেট ডিওটির মাধম্যে কার্যক্রম করে যাচ্ছি। বিনা প্রয়োজনে সড়কে বের হওয়া পরিবহনের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করছি। তিনি আরও বলেন সরকারের নির্দেশনা মোতাবেক আমি আমার অধিনস্থ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছে ঈদুল ফিতরের ২ দিন আগ থেকে এবং ঈদের পরবর্তী ৪ দিন মহাসড়কে সরকার ঘোষিত নির্ধারিত যানবাহন ছাড়া কোন যানবাহন চলাচল করতে দেওয়া হবেনা ,সে ক্ষেত্রে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ আমার নেতৃত্বে প্রস্তুতি নিয়েছি বলে ওসি মোজাফফর জানান।

বর্তমানে নারায়ণগঞ্জ হাইওয়ে সিনিয়র এএস পি হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ জিসান।তিনি জানান আমাদের হাইওয়ে কয়েক পুলিশ কাজ করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছে। তিনি আরোও বলেন কাঁচপুর হাইওয়ে পুলিশের প্রতিটি সদস্য নির্ভীক ভাবে দায়িত্ব পালন করছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.